কসোভো থেকে ইতালি কত কিলোমিটার এবং যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে যারা নতুন করে কসোভো যেতে চাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চেয়েছেন কসোভো থেকে ইতালি কত কিলোমিটার এবং বিমানে যেতে কত সময় লাগ?

কসোভো ইউরোপ মহাদেশের নতুন একটি মুসলিম স্বাধীন রাষ্ট্র। ২০০৮ সালের ফেব্রুয়ারি মাসে কসোভো স্বাধীনতা ঘোষণা করে। বিশের বড় বড় দেশ গুলো কসোভোকে স্বাধীন রাষ্ট্র হিসাবে স্বীকৃতি দিয়েছে।

বর্তমানে বাংলাদেশীদের জন্য রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা পাওয়া কঠিন হওয়ার কারণে অধিকাংশ মানুষ কাজের উদ্দেশ্য কসোভো যেতে আগ্রহ প্রকাশ করছে এবং সেখান থেকে ইতালি চলে যাচ্ছে। 

কসোভো থেকে ইতালি যাওয়ার জন্য আপনাকে কসোভোতে সর্বনিন্ম ১০ থেকে ১২ মাস অবস্থান করে যেকোনো কোম্পানিতে কাজ করতে হবে। এরপর কোম্পানি থেকে এনওসি পত্র নিয়ে ইতালি টুরিস্ট বা ওয়ার্ক পারমিট ভিসা আবেদন করলে খুব সহজে ভিসা পেয়ে যাবেন।

কসোভো থেকে ইতালি কত কিলোমিটার

কসোভো থেকে ইতালি ৯০৮ কিলোমিটার। যদি মাইল হিসাবে হিসাব করেন তাহলে ৫৪৬ মাইল এবং নটিক্যাল মাইল হিসাবে ৪৭৫ নটিক্যাল মাইল।

কসোভো থেকে ইতালি যেতে বিমানে কত সময় লাগে

কসোভো থেকে ইতালি বিমানে যেতে ১৬ ঘন্টা ২০ মিনিট সময় লাগে। একেক ফ্লাইটে একেক রকম সময় লাগে। আপনি যখন কসোভো টু ইতালি বিমানে যাওয়ার জন্য টিকেট বুকিং করবেন তখন উক্ত টিকেটে উল্লেখ করা থাকবে যেতে কত সময় লাগে।

শেষ কথা

আজকে আমরা জানলাম কসোভো থেকে ইতালি কত কিলোমিটার এবং বিমানে যেতে কত সময় লাগে। এই সম্পর্কে কোনো প্রশ্ন জানার থাকলে কমেন্টে লিখে জানাবেন এবং ভালো লাগলে শেয়ার করবেন।

FAQ

কসোভো টু ইতালি কত কিলোমিটার?

কসোভো টু ইতালি দূরত্ব ৯০৮ কিলোমিটার।

কসোভো টু ইতালি বিমানে যেতে কত সময় লাগে?

কসোভো টু ইতালি বিমানে যেতে ১৬ ঘন্টা ২০ মিনিট সময় লাগে। মূলত একেক বিমানের ফ্লাইটে একেক রকম সময় লাগে।

কসোভো সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ তথ্য পড়ুন

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *