ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত টাকা তোলা যায় ২০২৪

ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত টাকা তোলা যায়

আপনার কাছে যদি ডাচ বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ড থাকে তাহলে উক্ত এটিএম কার্ড ব্যবহার করে বুথ থেকে টাকা তুলেতে পারবেন। এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে একদিনে ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত টাকা তোলা যায়?

ডাচ বাংলা ব্যাংক বাংলাদেশের একটি বিশ্বস্থ ব্যাংক। বাংলাদের এবং নেদারল্যান্ডসের যৌথ উদ্যোগে ১৯৯১ সালে ডাচ বাংলা ব্যাংক প্রতিষ্ঠিত হয়েছে। তবে, এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ১৯৯৬ সালের ৩ জুন।

আপনারা যারা ডাচ বাংলা ব্যাংকের গ্রহক আছেন তাদের মধ্যে অধিকাংশ গ্রহক সহজে টাকা তোলার জন্য ডাচ বাংলা এটিএম কার্ড ব্যবহার করেন। এটিএম কার্ড ব্যবহার করে ডাচ বাংলা এটিএম বুথ থেকে রাত দিন ২৪ ঘন্টা যেকোনো সময় টাকা তুলতে পারবেন।

বর্তমানে সারা দেশে জালের মতো ছড়িয়ে আছে ডাচ বাংলা এটিএম বুথ। বর্তমানে সারাদেশে ডাচ বাংলা এটিএম বুথের সংখ্যা ৪৯০৯ টি। এর পরিমান প্রত্যেক দিন বৃদ্ধি পাচ্ছে।

আপনার হাতে যদি Dutch Bangla ব্যাংকের এটিএম কার্ড থাকে তাহলে ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত টাকা তোলো যাবে সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত টাকা তোলা যায় ২০২৪

আপনি একদিনে ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বোচ্চ কত ৫০ হাজার টাকা তুলতে পারবেন। প্রথমে একবারে ২০ হাজার টাকা, দ্বিতীয় বার ২০ হাজার টাকা এবং তৃতীয় বার ১০ হাজার টাকা এটিএম কার্ড থেকে তুলতে পারবেন।

আপনি যদি প্রত্যেক দিন এর থেকে বেশি টাকা তোলার প্রয়োজন হয় তাহলে ব্যাংক থেকে কার্ডে টাকার লিমিট বাড়িতে নিবেন। একটি এটিএম কার্ডের এক দিনে সর্বোচ্চ টাকা তোলার লিমিট থাকে ৫০ হাজার টাকা পর্যন্ত।

ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বনিন্ম কত টাকা তোলা যায় ২০২৪

ডাচ বাংলা এটিএম বুথ থেকে সর্বনিন্ম ৫০০ টাকা তোলা যায়। সারা বাংলাদেশে যতগুলো ডাচ বাংলা এটিএম বুথ রয়েছে সকল বুথ থেকে সর্বনিন্ম ৫০০ টাকা তুলতে পারবেন।

ডাচ বাংলা এটিএম কার্ডে দিনে কতবার টাকা তোলা যায়

ডাচ বাংলা এটিএম কার্ড ব্যবহার করে ডাচ বাংলা এটিএম বুথ থেকে এক দিনে সর্বোচ্চ ৩ বার টাকা তোলা যায়। ৩ বারে আপনি সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত তুলতে পারবেন।

মোঃ খালিদ হাসান সুজন

About মোঃ খালিদ হাসান সুজন

আমি মোঃ খালিদ হাসান সুজন, eshebabd ব্লগের প্রতিষ্ঠিতা ও রাইটার। ২০১৯ সাল থেকে আমি ব্লগিং শুরু করেছি। এই ব্লগটি প্রতিষ্ঠিত করেছি যাতে আপনারা ঘরে বসে বিভিন্ন সরকারি ই-সেবা গুলোর সম্পর্কজানতে পারেন। আমি সব সময় চেষ্টা করি নিজের দক্ষতা দিয়ে মানুষকে কিছু শেখানোর। ধন্যবাদ❤️

View all posts by মোঃ খালিদ হাসান সুজন →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *