মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

বিমানে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে এবং মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত টাকা জানুন।

বাংলাদেশ থেকে প্রত্যেক বছর হাজার হাজার মানুষ মালয়েশিয়া যাচ্ছেন। বর্তমানে মালয়েশিয়াতে হাজার হাজার প্রবাসী কাজ করছেন।

এর মধ্যে অনেক প্রবাসী ছুটিতে বাংলাদেশে আসতেছে। যারা মালয়েশিয়া থেকে বাংলাদেশ আসবেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন বিমানে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে এবং বিমান ভাড়া কত টাকা?

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে দুই ধরনের ফ্লাইট রয়েছে। আপনি যদি ওয়ান স্টপ ফ্লাইটে আসেন তাহলে ৭ ঘন্টা ৩০ মিনিট সময় লাগে। আর যদি নন স্টপ ফ্লাইটে আসেন তাহলে ৩ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগে।

নন স্টপ ফ্লাইট সরাসরি মালয়েশিয়া থেকে বাংলাদেশে চলে আসবে। বিমান অন্য কোনো দেশের বিমানবন্দরে যাত্রা বিরতি করবে না।

আর ওয়ান স্টপ ফ্লাইট মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসার সময় ব্যাংকক / সিংগাপুর যেকোনো একটি দেশের বিমানবন্দরে অবতরণ করবে এবং সেখানে যাত্রা বিরতি করবে। এজন্য ওয়ান স্টপ ফ্লাইটে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে বেশি সময় লাগে।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

মালয়েশিয়া টু ঢাকা বাংলাদেশে আসার জন্য বিভিন্ন কোম্পানির বিমান রয়েছে। একেক কোম্পানির বিমান ভাড়া একেক রকম। তাছাড়া নন স্টপ ফ্লাইট ভাড়া অনেক কম।

অন্য দিকে ওয়ান স্টপ ফ্লাইটের ভাড়া তুলনামূলক ভাবে একটু বেশি। মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া ৩৯ হাজার টাকা থেকে শুরু করে ৮১ হাজার টাকা পর্যন্ত।

শেষ কথা

আজকে আমরা জানলাম মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে এবং বিমান ভাড়া কত টাকা সেই সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন থাকলে কমেন্টে লিখে জানাবেন।

FAQ

ঢাকা টু মালয়েশিয়া কত কিলোমিটার?

বাংলাদেশের ঢাকা থেকে মালয়েশিয়া ৩,৭৩২ কিলোমিটার। নন স্টপ ফ্লাইট সরাসরি যেতে অনেক কম সময় লাগবে এবং ওয়ান স্টপ ফ্লাইটে যেতে সময় লাগবে।

ঢাকা টু কলালামপুর বিমান ভাড়া কত টাকা?

ঢাকা টু কলালামপুর বিমান ভাড়া ৩৯ হাজার টাকা থেকে শুরু করে ৮১ হাজার টাকা। নন স্টপ ফ্লাইটের ভাড়া কম এবং ওয়ান স্টপ ফ্লাইটের ভাড়া অনেকটা বেশি।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে কত সময় লাগে?

বাংলাদেশ থেকে মালয়েশিয়া ওয়ান স্টপ ফ্লাইটে যেতে ৭ ঘন্টা ৩০ মিনিট সময় লাগে এবং নন স্টপ ফ্লাইটে যেতে ৩ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগে।

আরো গুরুত্বপূর্ণ তথ্য পড়ুন

মোঃ খালিদ হাসান সুজন

About মোঃ খালিদ হাসান সুজন

আমি মোঃ খালিদ হাসান সুজন, eshebabd ব্লগের প্রতিষ্ঠিতা ও রাইটার। ২০১৯ সাল থেকে আমি ব্লগিং শুরু করেছি। এই ব্লগটি প্রতিষ্ঠিত করেছি যাতে আপনারা ঘরে বসে বিভিন্ন সরকারি ই-সেবা গুলোর সম্পর্কজানতে পারেন। আমি সব সময় চেষ্টা করি নিজের দক্ষতা দিয়ে মানুষকে কিছু শেখানোর। ধন্যবাদ❤️

View all posts by মোঃ খালিদ হাসান সুজন →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *