সার্বিয়া থেকে ইতালি কত কিলোমিটার এবং যেতে কত সময় লাগে

আপনারা যারা সার্বিয়া থেকে ইতালি যেতে চাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন সার্বিয়া থেকে ইতালি কত কিলোমিটার এবং বিমানে যেতে কত সময় লাগে।

পৃথিবীর উন্নত দেশ গুলোর মধ্যে ইতালি অন্যতম। তাছাড়া উন্নত জীবনযাপন এবং বেশি বেতনে কাজ করার জন্য প্রত্যেক বছর হাজার হাজার মানুষ বিভিন্ন দেশ থেকে বিভিন্ন উপায় ইতালি যাচ্ছে।

আজকের আর্টিকেলে আমরা জানবো সার্বিয়া থেকে ইতালি কত কিলোমিটার এবং বিমানে সার্ভিয়া থেকে ইতালি যেতে কত সময় লাগে সহ আরো বিভিন্ন তথ্য সম্পর্কে।

সার্বিয়া থেকে ইতালি কত কিলোমিটার

সার্বিয়া থেকে ইতালি ১,৪২৪.৬ কিলোমিটার। যদি মাইল হিসাব করেন তাহলে সার্বিয়া থেকে ইতালি ৮৮৪ মাইল এবং নটিক্যাল মাইল হিসাব করলে সার্বিয়া থেকে ইতালি ৭৬৭ নটিক্যাল মাইল।

সার্বিয়া থেকে ইতালি দূরত্ব | Serbia to Italy distance

Serbia to Italy distance
Serbia to Italy distance

সার্বিয়া থেকে ইতালি দূরত্ব ১,৪২৪.৬ কিলোমিটার।  যদি মাইল হিসাব করেন তাহলে ৮৮৪ মাইল এবং নটিক্যাল মাইল হিসাব করলে ৭৬৭ নটিক্যাল মাইল।

সার্বিয়া থেকে ইতালি বিমানে যেতে কত সময় লাগে

সার্বিয়া থেকে ইতালি বিমানে নন স্টপ ফ্লাইটে যেতে ১ ঘন্টা ৪০ মিনিট সময় লাগবে। আপনি যখন সার্বিয়া থেকে ইতালি যাওয়ার জন্য বিমান টিকিট বুকিং করবেন তখন উক্ত বিমান টিকিটে কত সময় যেতে লাগবে সেই উল্লেখ থাকবে।

সার্বিয়া থেকে ইতালি যেতে কত টাকা লাগে

সার্বিয়া থেকে ইতালি দুই ভাবে যাওয়া যায়। একটি উপায় হলো বৈধ ভাবে এবং অন্য উপায় হলো অবৈধ ভাবে। আপনি যদি সরকারি ভাবে সার্বিয়া থেকে ইতালি যেতে চান তাহলে ২ থেকে ৩ লাখ টাকা খরচ হবে।

আর যদি অবৈধ ভাবে সার্বিয়া থেকে ইতালি যেতে চান তাহলে সেটা নির্ভর করবে দালালের উপর। দালালের সাথে আপনাকে চুক্তি করে নিতে হবে। 

বর্তমানে বিভিন্ন দেশ থেকে হাজার হাজার মানুষ অবৈধ উপায় জীবনের ঝুঁকি নিয়ে ইতালি যাচ্ছেন। তাদের উদ্দেশ্য বলবো আপনারা সব সময় চেষ্টা করবেন সরকারি ভাবে বৈধ ভাবে ইতালি যাওয়ার জন্য।

সার্বিয়া থেকে ইতালি গেম

সার্বিয়া থেকে ইতালি গেম দেওয়া অনেক কঠিন। আপনি যদি সার্বিয়া থেকে ইতালি গেম দিতে চান তাহলে আপনাকে হাঙ্গেরি অথবা রোমানিয়া যেতে হবে। তারপর সেখান থেতে ইতালি যেতে হবে।

সার্বিয়া থেকে ইতালি গেম দেওয়ার জন্য আপনি অনেক গুলো এজেন্সি পেয়ে যাবেন। তবে সব সময় চেষ্টা করবেন বেশি টাকা দিয়ে যাওয়ার জন্য। কারণ কম টাকায় গেম দিতে গিয়ে অনেক বড় বড় সমস্যার সম্মুখীন হতে পারেন।

শেষ কথা

আজকে আমরা জানলাম সার্বিয়া থেকে ইতালি কত কিলোমিটার এবং বিমানে যেতে কত সময় লাগে সহ আরো গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন জানার থাকলে কমেন্টে লিখে জানাবেন।

আরো গুরুত্বপূর্ণ তথ্য পড়ুন

Similar Posts

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *