রকেট থেকে লোন নেওয়া যাবে কিনা জানুন

রকেট থেকে লোন নেওয়ার ব্যাপারে আপনারা অনেক গুঞ্জন শুনেছেন। আজকের আলোচনা আমরা জানবো সত্যিই কি রকেট একাউন্ট থেকে লোন নেওয়া যাবে কিনা সেই সম্পর্কে।

বিকাশ, নগদ এর মতো রকেট ও বাংলাদেশের জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। রকেট মোবাইল ব্যাংকিং ডাচ বাংলা ব্যাংকের একটি মোবাইল ব্যাংকিং সেবা।

যার মাধ্যমে আমরা টাকা আদান-প্রদান, ব্যাংক থেকে টাকা আনা, ব্যাংকে টাকা পাঠানো, বিদুৎ বিল, পানি বিল, গ্যাস বিল, মোবাইল রিচার্জ সহ আরো বিভিন্ন সেবা গ্রহণ করতে পারি।

বর্তমান সময়ে আমরা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে একটি গুঞ্জন শুনছি রকেট থেকে লোন নেওয়া যাবে ২০ হাজার টাকা পর্যন্ত। আসলেই কি রকেট একাউন্ট থেকে লোন নেওয়া যাবে কি এই সম্পর্কে বিস্তারিত তথ্য জানবো।

রকেট থেকে লোন নেওয়া যাবে কিনা

রকেট থেকে লোন নেওয়ার জন্য প্রথমে আপনার জাতীয় পরিচয়পত্র বা ভোটার আইডি দিয়ে ভেরিফাই করে একটি রকেট একাউন্ট খুলতে হবে।

আপনারা বিভিন্ন মানুষের মুখে এবং সোশ্যাল মিডিয়াতে রকেট একাউন্ট থেকে লোন নেওয়ার ব্যাপারে যে গুঞ্জন শুনেছেন সেটা সম্পূর্ণভাবে ভুল। কারণ রকেট থেকে লোন কোনো ধরনের লোন নেওয়া যায় না।

তাছাড়া মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান রকেট তাদের লোন সম্পর্কে ইতিপূর্বে কোনো ধরনের আপডেট পাবলিশ করেনি। তাই বলা যায় রকেট একাউন্ট থেকে লোন নেওয়া যাবে না।

ভবিষ্যতে যদি রকেট লোন সার্ভিস চালু করে তাহলে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং ফেসবুক পেজে অবশ্যই আপডেট দিয়ে গ্রহকদের জানিয়ে দিবেন।

আপনারা যারা রকেট অ্যাপ ব্যবহার করেন তারা অ্যাপের হোম স্কিন সহ অন্যান্য ফিচার গুলো দেখলে বুঝতে পারবেন রকেট অ্যাপে লোন সম্পর্কে কেনো আইকন বা মেন্যু নেই।

রকেট একাউন্ট অ্যাপের ছবি

রকেট লোন সার্ভিস কবে চালু হবে

বর্তমানে রকেট একাউন্ট থেকে লোন নেওয়ার কোনো পদ্ধতি নেই। যদি ভবিষ্যতে রকেট মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান তাদের লোন সার্ভিস চালু করে তাহলে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং ফেসবুক পেজে আপডেট দিয়ে গ্রহকদের জানিয়ে দিবেন।

আশা করা যায় ভবিষ্যতে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ এর মতো রকেট ও তাদের লোন সার্ভিস চালু করবে। যেমন বিকাশ অ্যাপের মাধ্যমে সিটি ব্যাংক থেকে ২০ হাজার টাকা পর্যন্ত লোন গ্রহণ করা যায়।

শেষ কথা

আজকে আমরা জানলাম রকেট থেকে লোন নেওয়া যাবে কিনা সেই সম্পর্কে বিস্তারিত তথ্য। এই বিষয় আপনার মনে কোনো ধরনের প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে লিখে জানাবেন।

FAQ

রকেট একাউন্ট থেকে লোন নেওয়া যাবে কিনা?

বর্তমানে রকেট একাউন্ট থেকে লোন নেওয়া যাবে না। কারণ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান রকেট এখনও পর্যন্ত কোনো লোন সার্ভিস চালু করেনি।

রকেট একাউন্ট কি?

রকেট একাউন্ট হলো বাংলাদেশের মোবাইল ব্যাংকিং একটি প্রতিষ্ঠান। রকেট মূলত ডাচ বাংলা ব্যাংকের একটি মোবাইল ব্যাংকিং সার্ভিস। যার মাধ্যমে টাকা আদান-প্রদান করা সহ মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল, পানি বিল, গ্যাস বিল ইত্যাদি প্রদান করা যায়।

লোন সম্পর্কে আরো তথ্য পড়ুন

Similar Posts

6 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *