বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার

আপনার বিকাশ একাউন্টে যেকোনো সমস্যার জন্য যোগাযোগ করতে হয় তাদের হেল্পলাইনে। তাই জানুন বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার (Bkash customer care number) সহ যোগাযোগ করার সকল মাধ্যম গুলো।

বাংলাদেশে যতগুলো মোবাইল ব্যাংকিং খাত রয়েছে তার মধ্যে বিকাশ সবচেয়ে প্রচলিত এবং জনপ্রিয়। বিকাশের পাশাপাশি আরো অন্যান্য মোবাইল ব্যাংকিং খাত রয়েছে কিন্তু সেগুলো বিকাশের মতো এতোটা জনপ্রিয়তা অর্জন করতে পারিনি।

আপনার বিকাশ একাউন্টে অনেক সময় বিভিন্ন ধরনের সমস্যা হয়ে থাকে। যেমন আপনি পাসওয়ার্ড ভুলে গেছেন, একাউন্ট লক হয়ে গেছে সহ আরো বিভিন্ন সমস্যা হতে পারে।

এই সকল সমস্যা গুলো সমাধান করার জন্য আমাদের বিকাশ কাস্টমার কেয়ার সেন্টারে কথা বলতে হয় বা আপনার নিকটস্থ বিকাশ অফিসে যেতে হয়।

তবে, মূল্যবান সময় নষ্ট করে অনেকে বিকাশ অফিসে যেতে চাই না। অধিকাংশ লোকেরা তাদের কাস্টমার কেয়ার সেন্টারে কথা বলে সমস্যা সমাধান করেন।

আমাদের মধ্যে অনেকে আছেন যারা বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার কত জানেন না। তাই আজকের আর্টিকেলে বিকাশ অফিসে যোগাযোগ করার জন্য তাদের কাস্টমার কেয়ার নাম্বার সহ অন্যান্য যোগাযোগের মাধ্যম গুলো জানাবো।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার (Bkash customer care number)

বিকাশ অফিস বা কাস্টমার কেয়ারে যোগাযোগ করার জন্য যেকোনো মোবাইল অপারেটর থেকে 16247 বা 02-55663001 নাম্বারে ফোন করুন।

Bkash customer care number

বিকাশ হেল্পলাইন মোবাইল নাম্বার

বিকাশ হেল্পলাইন মোবাইলের নাম্বার ১৬২৪৭ এবং ০২-৫৫৬৬৩০০১

বিকাশ সার্ভিস সেন্টার বা গ্রাহক সেবা কেন্দ্র

বাংলাদেশের মানুষের মোবাইলে দ্রুত, নিরাপদে ও খুব সহজে টাকা পাঠানোর সেবা প্রদান করে বিকাশ। দেশের সকল জেলা ও উপজেলায় বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র রয়েছে।

সারাদেশের বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র সমূহের ঠিকানা জানতে গ্রাহক সেবা পয়েন্ট ওয়েবসাইট ভিজিট করুন।

সরকারি ও সাপ্তাহিক ছুটির দিন ব্যাতিত সকাল ১০টা থেকে বিকাল ৬টা পর্যন্ত বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র গুলো খোলা থাকে। এছাড়া রাত-দিন ২৪ ঘন্টা সেবা পেতে বিকাশ হেল্প লাইন ১৬২৪৭ নাম্বারে কল করুন।

শেষ কথা

আজকে আমরা জানলাম বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার (Bkash customer care number), বিকাশ হেল্পলাইন এবং তাদের গ্রাহক সেবা কেন্দ্র সমূহের ঠিকানা সম্পর্কে।

এই আর্টিকেল সম্পর্কে কোনো বিষয় প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন এবং ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

বিকাশ সম্পর্কে আরো তথ্য পড়ুন

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *