ভিসা কার্যক্রম বন্ধ করল ঢাকা কসোভো দূতাবাস

ভিসা কার্যক্রম বন্ধ করল ঢাকা কসোভো দূতাবাস

বাংলাদেশের নাগরিকদের জন্য কসোভোর ভিসা সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেছে ঢাকায় অবস্থিত কসোভো দূতাবাস। দূতাবাস থেকে জানানো হয়েছে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ভিসা কার্যক্রম বন্ধ থাকবে। আজ মঙ্গলবার ৩০ এপ্রিল কসোভো ঢাকা দূতাবাস এই তথ্য জানিয়েছে।

ভিসা আবেদনকারীদের উদ্দেশ্যে বলা হয়েছে আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, কসোভো দূতাবাস ঢাকা বাংলাদেশের ভিসা সেকশনের প্রয়োজনীয় লজিস্টিক সাপোর্টোর অপ্রতুলতার কারণে পুনরায় অবহিত না করা পর্যন্ত ভিসা সংক্রান্ত সকল কার্যক্রম বন্ধ থাকবে।

নতুন করে কোনো ভিসা বা নতুন কোনো ভিসার আবেদন প্রসেসিং করা হবে না পরবর্তী কয়েক মাস। আমরা আশাকরি আপনারা ধৈর্যের সাথে পরিস্থিতি বুঝবেন।

কসোভো ঢাকা দূতাবাস থেকে আরো বলা হয়েছে, যে আবেদনকারীরা ইতিমধ্যে দূতাবাসে আবেদন করেছেন, দূতাবাস তাদের সাথে সময়মতো যোগাযোগ করবে এবং পরবর্তী করণীয় সম্পর্কে অবহিত করবে।

যারা পাসপোর্ট উত্তোলন করতে চান তারা দূতাবাসের কর্মঘন্টার মধ্যে নিজে উপস্থিত থেকে বা কোনো অনুমোদিত প্রতিনিধিকে দিয়ে পাসপোর্ট সংগ্রহ করতে পারবেন।

মোঃ খালিদ হাসান সুজন

About মোঃ খালিদ হাসান সুজন

আমি মোঃ খালিদ হাসান সুজন, eshebabd ব্লগের প্রতিষ্ঠিতা ও রাইটার। ২০১৯ সাল থেকে আমি ব্লগিং শুরু করেছি। এই ব্লগটি প্রতিষ্ঠিত করেছি যাতে আপনারা ঘরে বসে বিভিন্ন সরকারি ই-সেবা গুলোর সম্পর্কজানতে পারেন। আমি সব সময় চেষ্টা করি নিজের দক্ষতা দিয়ে মানুষকে কিছু শেখানোর। ধন্যবাদ❤️

View all posts by মোঃ খালিদ হাসান সুজন →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *