সৌদি ভিসা চেক করার লিংক

আপনারা যারা কাজের উদ্দেশ্য সৌদি আরব যেতে যাচ্ছেন এবং হাতে ভিসা পেয়েছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন সৌদি ভিসা চেক করার লিংক কোনটি এবং কিভাবে সৌদি আরব ভিসা চেক করবো?

আপনারা যারা সৌদি ভিসা চেক করার জন্য গুগল সার্চ ইঞ্জিনে লিংক খুঁজতেছেন তাদের জন্য আজকের এই আর্টিকেলে সৌদি ভিসা চেক করার লিংক দিবো এবং কিভাবে সৌদি ভিসা চেক করতে হয় সেই সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করবো।

সৌদি ভিসা চেক করার লিংক

সৌদি ভিসা চেক করার লিংক হলো https://visa.mofa.gov.sa/VisaPerson/GetApplicantData এই লিংকে গিয়ে আপনি খুব সহজে সৌদি ভিসা চেক করতে পারবেন। এজন্য প্রথমে লিংকে ক্লিক করুন। এরপর ইংরেজি ভার্ষন করার জন্য বামপাশে E অপশনে ক্লিক করুন।

এরপর আপনার Passport Number, Current Nationality, Visa Type, Visa Issuing Authority এবং Image Code লিখুন। শেষে Search অপশনে ক্লিক করলে সৌদি ভিসা চেক করতে পারবেন।

সৌদি ভিসা চেক

  • Passport Number – আপনার পাসপোর্ট নাম্বার লিখুন।
  • Current Nationality – বাংলাদেশের (নিজের দেশ সিলেক্ট করুন)।
  • Visa Type – ভিসা ক্যাটাগরি সিলেক্ট করুন।
  • Visa Issuing Authority – ঢাকা (নিজের রাজধানী সিলেক্ট করুন)।
  • Image Code – সংখ্যা গুলো লিখুন।
  • শেষে Search অপশনে ক্লিক করুন।

নতুন নিয়মে সৌদি ভিসা চেক

নতুন নিয়মে সৌদি enjazit ভিসা চেক করার ওয়েবসাইট enjazit.com.sa পরিবর্তন হয়েছে। এখন নতুন ওয়েবসাইট visa.mofa.gov.sa থেকে সৌদি ভিসা চেক করতে হবে।

নতুন নিয়মে সৌদি ভিসা চেক করার জন্য এই https://visa.mofa.gov.sa/VisaPerson/GetApplicantData ওয়েবসাইট ভিজিট করুন। এরপর আপনার Passport Number, Current Nationality- Bangladesh, Visa Type- Work, Visa Issuing Authority- Dhaka এবং Image Code লিখে Search অপশনে ক্লিক করলে আপনার ছবি সহ ভিসার তথ্য দেখতে পাবেন।

শেষ কথা

আজকে আমরা জানলাম সৌদি ভিসা চেক করার লিংক এবং নতুন নিয়মে সৌদি ভিসা চেক করার নিয়ম সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

FAQ (প্রশ্ন উত্তর)

পাসপোর্ট নাম্বার দিয়ে সৌদি ভিসা চেক করার নিয়ম

পাসপোর্ট নাম্বার দিয়ে সৌদি ভিসা চেক করার জন্য এই লিংকে https://visa.mofa.gov.sa/VisaPerson/GetApplicantData যান। এরপর আপনার Passport Number, Nationality, Visa Type, Visa Authority এবং Image Code লিখে Search অপশনে ক্লিক করলে ভিসার তথ্য দেখতে পাবেন।

কিভাবে সৌদি ভিসা বাংলা অনুবাদ করবো?

সৌদি ভিসায় সাধারণত আরবি ভাষায় লেখা থাকে। আপনারা যারা আরবি ভাষা পড়তে পারেন না তারা গুগল গিয়ে আরবি টু বাংলা অনুবাদ করে নিবেন।

সৌদি ভিসা সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ তথ্য পড়ুন

মোঃ খালিদ হাসান সুজন

About মোঃ খালিদ হাসান সুজন

আমি মোঃ খালিদ হাসান সুজন, eshebabd ব্লগের প্রতিষ্ঠিতা ও রাইটার। ২০১৯ সাল থেকে আমি ব্লগিং শুরু করেছি। এই ব্লগটি প্রতিষ্ঠিত করেছি যাতে আপনারা ঘরে বসে বিভিন্ন সরকারি ই-সেবা গুলোর সম্পর্কজানতে পারেন। আমি সব সময় চেষ্টা করি নিজের দক্ষতা দিয়ে মানুষকে কিছু শেখানোর। ধন্যবাদ❤️

View all posts by মোঃ খালিদ হাসান সুজন →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *