বিমান টিকেট কাউন্টার ফোন নাম্বার জেনে নিন

আজকের আর্টিকেলে আমরা জানবো বিমান টিকেট কাউন্টার ফোন নাম্বার গুলোর সম্পর্কে। যাতে আপনারা সহজে কাউন্টারে ফোন করে টিকিট বুকিং, যাত্রার তারিখ এবং ফ্লাইট সংক্রান্ত তথ্য জানতে পারেন।

এর আগের আর্টিকেলে আমরা জেনেছি অনলাইনে বিমান টিকেট বুকিং করার নিয়ম সম্পর্কে। কিন্তু যাদের অনলাইনে বিমান টিকেট বুকিং করতে ঝামেলা মনে হচ্ছে তারা সরাসরি বিমান টিকেট কাউন্টারে ফোন করে টিকেট বুকিং সহ অন্যান্য তথ্য জানতে পারবেন।

বিমান টিকেট কাউন্টার ফোন নাম্বার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়েছে দেশের ৭টি অভ্যন্তরীণ এবং ১৫টি আন্তর্জাতিক গন্তব্যের যেকোনো টিকেট কাটতে বা বুকিং করতে পারবেন ০২ ৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১।

তাছাড়া সরাসরি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ০১৭৭৭-৭১৫৬১৩ মোবাইল নাম্বারে ফোন করে টিকেট বুকিং করে বিকাশ বা রকেট নাম্বারে পেমেন্ট করতে পারবেন। টিকেট কেনার পরে টিকেটের কপি হোয়াটসঅ্যাপ, ভাইবার বা ইমেইল নাম্বারে পাঠিয়ে দেওয়া হবে।

দেশের অভ্যন্তরীণ রুটের বিমান টিকেট কাটার জন্য পাসপোর্ট লাগবে না। তবে, আপনি যখন আন্তর্জাতিক রুটের জন্য টিকেট কাটবেন তখন পাসপোর্টের স্ক্যান কপি ইমেইল নাম্বারে পাঠিয়ে দিবে হবে।

আপনি চাইলে দেশ বিদেশের যেকোনো প্রান্তে বসে বিমান টিকেট কাউন্টারে ফেন করে টিকেট কাটতে পারবেন। এই সুবিধা গ্রহণ করা যাবে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত।

সিলেট বিমান অফিসের ফোন নাম্বার কত

সিলেট বিমান অফিসের ঠিকানা এয়ারপোর্ট রোড মজুমদারী সিলেট, বাংলাদেশ। অফিসের ফোন নাম্বার ০১৮২১-৭১৪২৪৩, রাত দিন ২৪ ঘন্টা যোগাযোগ করতে পারবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মতিঝিল ফোন নাম্বার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মতিঝিল জেলা ভিত্তিক অফিসের ঠিকানা বিমান ভবন মতিঝিল, ঢাকা, বাংলাদেশ। ফোন নাম্বার +88-02-9560151

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ফোন নাম্বার ঢাকা

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় হলো বলাকা, কুর্মিটোলা, ঢাকা-১২২৯, বাংলাদেশ। ফোন নাম্বার +880-2-8901600

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এয়ারপোর্ট অফিসের ঠিকানা হল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা-১২২৯, বাংলাদেশ। ফোন নাম্বার +880-2-8901500-19

শেষ কথা

আজকে আমরা জানলাম বিমান টিকেট কাউন্টার ফোন নাম্বার গুলোর সম্পর্কে। এই বিষয় যদি কোনো প্রশ্ন থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানাবেন এবং ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন।

প্রবাসী সেবা সম্পর্কে আরো তথ্য পড়ুন

Similar Posts

2 Comments

  1. আসসালামু আলাইকুম
    ভাই সিলেট এবং ঢাকা যে জায়গাই হউক না কেন, ২৪ ঘন্টা সাভির্সের কথা বলে, কোন সাভির্স নাই। আমি জরুরি ভাবে আমার রোগী ঢাকায় নিবো কিন্তু দুঃখের বিষয় আপনাদের কোন ফোন নম্বারে যোগাযোগ করে পাই নাই। সিলেটের কথা কি বলবো সিলেট তো সমস্যার কারখানা। টিএন্ডটি ফোন তো সিলেটের জন্য আজব ফোন। একদিনও ফোন দিয়ে পাওয়া জায় না। এই সিলেট জায়গা আমার কাছে মনে হয়, বাংলাদেশের অবহেলার জায়গা, কোন কিছুর সাভির্স সঠিকভাবে সময় মতো পাওয়া জায় না। এইটাই আমার দুঃখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *