পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান

অনলাইনে পল্লী বিদ্যুৎ মিটার আবেদন করার পরে মিটার আবেদনের সর্বশেষ অবস্থা চেক করা যায়। জানুন কিভাবে পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান করবেন।

বর্তমানে বাংলাদেশ সরকার দেশে শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম এগিয়ে নেওয়ার জন্য অনলাইনে পল্লী বিদ্যুৎ মিটার আবেদন করতে পারবেন।

অনলাইনে পল্লী বিদ্যুৎ মিটারের আবেদন করার মাত্র ৩০ দিনের মধ্যে আপনার বাড়িতে পল্লী বিদ্যুৎ সংযোগ পেয়ে যাবেন।

আপনারা যারা নতুন বিদুৎ সংযোগ নেওয়ার জন্য মিটার আবেদন করেছেন তারা অনলাইনে আবেদনের সর্বশেষ অবস্থা জানতে পারবেন। এজন্য আপনাকে আবেদনের Tracking Number ও Pin Number দিয়ে পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান করতে হবে।

পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান | মিটারের আবেদন অনুসন্ধান

পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান করার জন্য ভিজিট করুন www.pebpbs.com এই ওয়েবসাইট। এরপর আবেদন মেন্যু থেকে “আবেদনের সর্বশেষ অবস্থা জানুন” অপশনে ক্লিক করুন। এবার আবেদনের ট্রাকিং নম্বর ও পিন নম্বর “সাবমিট করুন” অপশনে ক্লিক করলে পল্লী বিদ্যুৎ মিটার আবেদনের সর্বশেষ অবস্থা জানতে পারবেন।

মিটারের আবেদন অনুসন্ধান

উপরে দেখানো পদ্ধতিতে আবেদনের Tracking Number এবং Pin Number দিয়ে আপনার পল্লী বিদ্যুৎ মিটারের আবেদনের সর্বশেষ অবস্থা জানতে পারবেন।

পল্লী বিদ্যুৎ মিটার অনুমোদন হওয়ার শর্তবলী

“পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান” করার পরে যদি আপনি দেখেন অফিসে মিটার নেই, আবেদনের সিএমও (CMO) ইসু হচ্ছে না তাহলে আপনি এম এস বা কম স্যারের সাথে যোগাযোগ করবেন।

তাছাড়া পল্লী বিদ্যুৎ মিটার আবেদন করার সময় প্রয়োজনীয় কাগজপত্র ঠিক না থাকলে এবং মিটার পাওয়ার শর্ত গুলো অনুসারণ না করে আবেদন করলে মিটার অনুমোদন হয় না।

তাই পল্লী বিদ্যুৎ মিটার পাওয়ার ক্ষেত্রে অবশ্যই আপনার কাগজপত্র যেমন- জাতীয় পরিচয়পত্র, ছবি, সংযোগ স্থান জমির খতিয়ান স্ক্যান কপি সাথে যুক্ত করতে হবে। এছাড়া সংযোগ স্থান থেকে সার্ভিস পোলের দুরত্ব ১৩০ ফুটের মধ্যে হতে হবে। এই বিষয় বিষয় গুলো ভুল হলে মিটার অনুমোদন হয় না।

শেষ কথা

আজকে আমরা জানলাম পল্লী বিদ্যুৎ মিটার আবেদন অনুসন্ধান বা মিটারের আবেদন অনুসন্ধান করার নিয়ম সম্পর্কে। এই সম্পর্কে কোনে প্রশ্ন করতে চাইলে কমেন্ট বক্সে লিখে জানাবেন।

FAQ

পল্লী বিদ্যুৎ মিটারের সর্বশেষ অবস্থা

পল্লী বিদ্যুৎ মিটারের সর্বশেষ অবস্থা জানতে www.pebpbs.com ওয়েবসাইট ভিজিট করে মেন্যু থেকে “আবেদনের সর্বশেষ অবস্থা জানুন” অপশনে গিয়ে আবেদনের Tracking Number এবং Pin নাম্বার দিয়ে “সাবমিট করুন” অপশনে ক্লিক করলে সর্বশেষ অবস্থা জানতে পারবেন।

পল্লী বিদ্যুৎ সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ তথ্য পড়ুন

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *