বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

বাংলাদেশ থেকে যারা নতুন মালয়েশিয়া যেতে চাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চেয়েছেন বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার বা কত কিলোমিটার।

মালয়েশিয়া দক্ষিণ পূর্ব এশিয়ার একটি উন্নত দেশ। মালয়েশিয়া ১৩ টি রাজ্য এবং ৩ টি ঐক্যবদ্ধ প্রদেশ নিয়ে গঠিত। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর এবং ফেডারেল সরকারের রাজধানী হল পুত্রজায়া।

মালয়েশিয়া উন্নত দেশ হিসাবে বাংলাদেশ সহ পৃথিবীর বিভিন্ন দেশ থেকে প্রত্যেক বছর হাজার হাজর কর্মী নিয়োগ দেয়। বাংলাদেশ থেকে যারা নতুন কাজের উদ্দেশ্যে মালয়েশিয়া যেতে চাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চেয়েছেন বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব ৩,৭৪৩ কিলোমিটার। বাংলাদেশ থেকে মালয়েশিয়া ৩,৭৪৩ (KM) কিলোমিটার।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে কত সময় লাগে?

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমানে যেতে দুই ধরনের ফ্লাইট রয়েছে। নন স্টপ ফ্লাইটে বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে ৩ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগে। আর ওয়ান স্টপ ফ্লাইটে বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে ১০ ঘন্টা থেকে ১৩ ঘন্টা সময় লাগে।

আপনারা সব সময় চেষ্টা করবেন বাংলাদেশ থেকে মালয়েশিয়া নন স্টপ ফ্লাইটে যেতে। তাহলে দ্রুত সময়ের মধ্যে যেতে পারবেন। তাছাড়া আপনার বিমান টিকেটে উল্লেখ করা থাকবে কত সময় লাগবে যেতে।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া ৫০,০০০ টাকা থেকে ৫৫,০০০ টাকা পর্যন্ত। বাংলাদেশ থেকে মালয়েশিয়া যাওয়ার জন্য বিভিন্ন কোম্পানির বিমান রয়েছে। একেক কোম্পানির বিমান ভাড়া একেক রকম।

শেষ কথা 

আজকে আমরা জানলাম বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার এবং যেতে কত সময় লাগে। এই সম্পর্কে কোনো প্রশ্ন জানার থাকলে কমেন্টে লিখে জানাবেন।

FAQ

বাংলাদেশ টু মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার বিমানে?

বাংলাদেশ টু মালয়েশিয়ার দূরত্ব ৩,৭৪৩ (KM) কিলোমিটার।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া কত কিলোমিটার?

বাংলাদেশ থেকে মালয়েশিয়া 3,743 কিলোমিটার।

মালয়েশিয়ার মোট কত বর্গ কিলোমিটার?

মালয়েশিয়ার মোট আয়তন ৩,৩০,৮০৩ বর্গ কিলোমিটার।

মালয়েশিয়া সম্পর্কে আরো তথ্য পড়ুন

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *